Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩০ জুন ২০২৪

গত ০৯.০৬.২০২৪ ইং তারিখে প্রবাসী কল্যাণ ব্যাংকের সঙ্গে আওতাধীন আঞ্চলিক কার্যালয়ের ২০২৪-২৫ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠান ও ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।


প্রকাশন তারিখ : 2024-06-10

উপর্যুক্ত বিষয়ে জানানো যাচ্ছে যে, মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রণয়ন, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন নির্দেশিকা’ মোতাবেক দপ্তর/সংস্থার ২০২৪-২৫ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) নির্ধারিত সময়ের মধ্যে স্বাক্ষরের বাধ্যবাধকতা রয়েছে।

এ প্রেক্ষিতে, প্রবাসী কল্যাণ ব্যাংকের সঙ্গে আওতাধীন আঞ্চলিক কার্যালয়ের ২০২৪-২৫ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠান ও ব্যবসায়িক পর্যালোচনা সভা এ ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব মো: মজিবর রহমান এঁর সভাপতিত্বে নিম্নোক্ত সময়সূচী অনুযায়ী আয়োজিত হবে:

সভার তারিখ:

০৯ জুন ২০২৪

সময়:

সকাল ১১:০০টা

স্থান:

সভাকক্ষ, প্রবাসী কল্যাণ ব্যাংক

৩। উক্ত সভায় এ ব্যাংকের এপিএ টিমের সকল সদস্য ও অঞ্চল প্রধানগণকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। সভায় উপস্থিতির ক্ষেত্রে আঞ্চলিক কার্যালয়ের অনুসরণীয় বিষয়াদি নিম্নরূপ:

            ক) উক্ত সময়ের পূর্বেই এপিএ এর খসড়া ও চূড়ান্ত এপিএ এপিএএমএস সফটওয়্যারে দাখিলপূর্বক তার ২ (দুই) কপি অফসেট এ-৪ সাইজের কাগজে সিঙ্গেল পেইজে প্রিন্ট দিয়ে ২ (দুই)টি এ-৪ ফোল্ডারসহ সঙ্গে আনতে হবে; এবং

খ) অঞ্চল ও তার আওতাধীন শাখাসমূহের ব্যবসায়িক ও আদায় মাসের অগ্রগতি পর্যালোচনার সুবিধার্থে প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সঙ্গে আনতে হবে।